চলতি মাসেই মুক্তি পেয়েছে ক্যাটরিনা কইফ ও সালমান খান অভিনীত সিনেমা টাইগার-৩। এ সিনেমায় একাধিক ধুমধুমার অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন ক্যাটরিনা। ক্যাটরিনা কাউফের স্বামী ভিকি কোশাল স্ত্রীকে পর্দায় দেখে যত না মুগ্ধ হয়ে তার থেকেও নাকি বেশি ভয় পেয়েছেন! খবর আনন্দবাজার।

দুবছর প্রেমের পর ২০২১ সালে বিয়ে করেন বলিউড তারকাযুগল ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। ওই বছর ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় রাজকীয় আয়োজনে তাঁদের বিয়ের অনুষ্ঠান হয়।

বিয়ের আগে আগে অবশ্য নিজের সম্পর্ক নিয়ে একটা লম্বা সময় ধরে জল্পনা জিইয়ে রাখেন তারা। কোনো দিনই প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কোনো রকম কথা বলেননি দুজনে। একসঙ্গে প্রকাশ্যে তাঁদের খুব একটা দেখাও যেত না।

প্রায় দুবছর হয়েছে বিয়ে করেছেন ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল। ছবি ক্রেডিট : ক্যাটরিনা কাইফের ভেরিফায়েড ফেসবুক পেজের সৌজন্যে

বিয়ের পরে অবশ্য নিজেদের সমীকরণ নিয়ে বেশ অকপট দম্পতি। সম্পর্কে স্বামী-স্ত্রী, তবে নিজেদের মধ্যে খুনসুটি এখনও সতেজ রেখেছেন ভিকি ও ক্যাট।

স্ত্রী তাঁর থেকে বয়সে বছর পাঁচেকের বড়, পাশাপাশি অভিনয় জীবনেও পেশাদার হিসাবে ক্যাটের অভিজ্ঞতা ভিকির চেয়ে বেশি।

সংসারে শান্তি বজায় রাখতে স্ত্রী ক্যাটরিনাকে যে কিছুটা মেনে চলেন ভিকি, তা একাধিকবার জনসমক্ষে স্বীকার করেছেন। কিছু কিছু ক্ষেত্রে রীতিমতো ভয়ও পান ভিকি কোশাল। একথাও তিনি নিজের মুখেও বলেছেন। সম্প্রতি টাইগার-৩ সিনেমা দেখার পরে নাকি আরও ভীত-সন্ত্রস্ত্র হয়ে পড়েছেন এই বলিউড অভিনেতা।

ক্যাটরিনা কাইফ
টাইগার-৩ সিনেমায় একাধিক ধুমধুমার অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। ছবি ক্রেডিট : যশ রাজ ফিল্মের ফেসবুক পেজের সৌজন্যে

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি কোশাল জানান, টাইগার-৩ ছবি দেখে নাকি যত না মুগ্ধ হয়েছেন তিনি, তার থেকেও বেশি নাকি ভয় পেয়েছেন!

ভিকি বলেন, ‌‘‘আমি কিছু দিন আগে ক্যাটরিনার পাশে বসেই টাইগার-৩ দেখছিলাম। ছবিতে তোয়ালে জড়িয়ে ওর মারামারি করার যে দৃশ্যটা আছে, সেটা দেখে আমি তো অবাক। আমি নিজেই ওকে কানে কানে বললাম, ‘আমি আর বাড়িতে তোমার সঙ্গে কোনও কিছু নিয়ে তর্ক করব না, আমি চাই না তুমি আমাকেও এমন ভাবে পেটাও’!’’

‘‘যতটা নিখুঁতভাবে ক্যাট ওই দৃশ্যে অভিনয় করেছে, তা কুর্নিশ জানানোর মতো। আমি ক্যাটরিনাকে তখনই বলি, এই মুহূর্তে দেশের সেরা অ্যাকশন নায়িকা ও-ই।’’- বলেন ভিকি কোশাল।

বিয়ের পর বেশ ফুরফুরেই আছেন ক্যাট-ভিকি দম্পত্তি। ছবি ক্রেডিট : ক্যাটরিনা কাইফের ভেরিফায়েড ফেসবুক পেজের সৌজন্যে

ক্যাটের সঙ্গে নিজের সমীকরণ নিয়ে এর আগেও বিভিন্ন সাক্ষাৎকারে খোলামেলা কথা বলেছেন ভিকি। একে অপরের সঙ্গে মজা করতে ভালবাসেন তাঁরা। ভিকির মতে, তাতেই নাকি সম্পর্ক সতেজ থাকে।

লেখা : আনন্দবাজার অবলম্বনে

Muktojanala

সমসাময়িক সকল বিষয়ের মুক্ত তথ্যের অনলাইন প্লাটফর্ম।

https://www.muktojanala.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *